বৃষ্টি আইলেই মেঘ হরতো এহন আর হরবো না

বৃষ্টি আইলেই মেঘ হরতো এহন আর হরবো না

পরিতোষ দাস, মদন (নেত্রকোণা) থেকে

“সামান্য বৃষ্টি আইলেই বুহে মেঘ হরতো এহন আর হরবো না” সরকারি বরাদ্দের ঘর পেয়ে জেলা প্রশাসকের নিকট কথা গুলো বললেন নেত্রকোণার মদন উপজেলার কাইটাইল গ্রামের বিধবা মাষ্টারের মা। তার ঘরটি এমনিতেই নড়বড়ে ছিল। ঝড়-তুফানের সময় ভয়ে থাকতেন। তিনি স্বপ্নেও ভাবেন নি এমন একটি ঘর পাবেন। আধা পাকা নতুন ঘর পেয়ে অনেক খুশি তিনি।

বুধবার নেত্রকোণার জেলা প্রশাসক কাজী মোঃ আব্দুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলার কাইটাইল ইউনিয়নের জঙ্গল টেঙ্গা ও মদন ইউনিয়নের দক্ষিনপাড়া গুচ্ছ গ্রাম সংলগ্ন গ্রামে ভূমিহীন ও গৃহহীন ক শ্রেণির ৫৬টি পরিবার পুনর্বাসন পরিদর্শন ও উদ্বোধন করেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তাজুল ইসলাম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ শরফুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এ্যাকচেঞ্জ মোঃ আহাছান হাবিব, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, সহকারী কমিশনার ভূমি উম্মে ছালমা, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ মাহাবুব মুরশেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, উপ-সহকারী প্রকৌশলী রনি রায়হান, ইউপি চেয়ারম্যান সাফায়েত উল্লাহ রয়েল, বদরুজ্জামান শেখ মানিক, প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংবাদিক পরিতোষ দাসসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About admin

Avatar of admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *