রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের কাউন্সিল ও কৃতিশিক্ষার্থীর সংবর্ধনা

রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের কাউন্সিল ও কৃতিশিক্ষার্থীর সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, রামগড়, খাগড়াছড়ি

খাগড়াছড়ির রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম, বাংলাদেশ রামগড় শাখার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও উপজেলা শাখা ১৪ তম এবং কলেজ শাখার ৭তম কাউন্সিল সম্পন্ন হয়েছে। কাউন্সিলে উপজেলা শাখায় রংচান ত্রিপুরা সভাপতি- কল্লোল ত্রিপুরা সাধারণ সম্পাদক ও বিমল ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য এবং কলেজ শাখায় চুপান্তি ত্রিপুরা সভাপতি- প্রফুল্ল ত্রিপুরা সাধারণ সম্পাদক ও তমাল ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭সদস্য পূর্ণাঙ্গ কমিটি আগামী দুই বছরের জন্য নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) ত্রিপুরা যুব কল্যাণ সমিতি মিলনায়তনে দিনব্যাপি অনুষ্ঠানে উপজেলা শাখার ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম, বাংলাদেশ উদ্যোগে সকালে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। টিএসএফ কেক দপ্তর সম্পাদক ধীমান ত্রিপুরা ও বাত্রিকস রামগড় আঞ্চলিক কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক বিপ্লব ত্রিপুরার সঞ্চালনায় টিএসএফ রামগড় উপজেলা শাখা কমিটির সভাপতি জলসা ত্রিপুরা’র সভাপতিত্বে উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। গেষ্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মু, মাহমুদ উল্লাহ মারুফ। এসময় প্রধান ও বিশেষ অতিথিদের উত্তরীয়- ক্রেস প্রদান করে বরণ করে নেন সংগঠনের সভাপতি-সম্পাদক। পরে মানপত্র পাঠ করেন চুপান্তি ত্রিপুরা।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী ও গেষ্ট অব অনার ইউএনও মু, মাহমুদ উল্লাহ মারুফ বলেন, বর্তমান সরকার পাহাড়ের মানুষের জন্য অনেক উন্নয়ন করছে। সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা কাজে লাগিয়ে সুশিক্ষিত জাতি হিসেবে ত্রিপুরা সম্প্রদায়কে সমাজের বিভিন্ন স্তরে প্রতিষ্ঠিত করতে হবে। এক্ষেত্রে ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাত্রিকস উপদেষ্টা ভূবন জ্যোতি বৈষ্ণব, বাত্রিকস রামগড় আঞ্চলিক কমিটির সভাপতি মনিন্দ্র ত্রিপুরা, টিএসএফ কেক সভাপতি প্রেম কুমার ত্রিপুরা, বাত্রিকস রামগড় শাখার সাবেক সভাপতি আনন্দ মোহতন ত্রিপুরা, বাত্রিকস কেক ধর্ম বিষয়ক সম্পাদক হরি সাধন বৈষ্ণব,বাত্রিকস রামগড় শাখার সাধারণ সম্পাদক ললিত কিশোর ত্রিপুরা, রামগড় উপজেলার সামাজিক সংগঠন ত্রিযুকস প্রতিষ্ঠাতা সভাপতি ও সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা, মহিলা বিষয়ক সম্পাদিকা বিরজা ত্রিপুরা প্রমূখ। এতে অরো উপস্থিত ছিলেন অভিভাবক, সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন জেলা উপজেলার টিএসএফ’র সদস্য-সদস্যাসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থি’ত ছিলেন।

About admin

Avatar of admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *